kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


'আওয়ামী লীগ গুম ও জবরদস্তি করে ক্ষমতায় টিকে থাকতে চায়'

কালের কণ্ঠ অনলাইন   

৬ অক্টোবর, ২০১৬ ২১:২১



'আওয়ামী লীগ গুম ও জবরদস্তি করে ক্ষমতায় টিকে থাকতে চায়'

বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ গুম ও জবরদস্তি করে ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু অত্যাচার নির্যাতন, মামলা-হামলা করে বেশী দিন ক্ষমতায় টিকে থাকা যাবে না।

 

আজ বৃহস্পতিবার বিকেলে গাজীপুর জেলা শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে জেলা বিএনপির আয়োজিত দলের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল (অব:) আ স ম হান্নান শাহের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার রাজনৈতিক নেতাদের কোনো কথা বলতে এবং তাদের সমাবেশ করতে দেয় না। এমনকি মিডিয়াও তারা নিয়ন্ত্রণ করছে এবং সকল ক্ষেত্রে তাদের কর্তৃত্ব খাটাচ্ছে। তাদের লক্ষ্য একটাই- দেশে আওয়ামী লীগের শাসন ব্যবস্থা চিরস্থায়ী করা।  

মির্জা ফখরুল আরো বলেন, বিএনপি নেতা কর্মীদের হামলা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। বর্তমানে সরকার বিএনপির ৭৮হাজার নেতা কর্মীকে জেলে আটকে রেখেছে, ১ হাজার নেতাকর্মীকে গুলি করে হত্যা এবং ৫শতাধিক নেতাকর্মীকে গুম করেছে। সারা দেশে ৫লাখ মামলা করে সাড়ে ৭ লাখ বিএনপি নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান উদ্দিন সরকার, হুমায়ূন কবির খান, শাহীনা খান, মেয়র মজিবুর রহমান, ডা. মাজহারুল আলম, মাওলানা রুহুল আমিন, সালাউদ্দিন সরকার, মীর হালিমুজ্জামান ননী, আফজাল হোসেন কায়সার, সোহরাব উদ্দিন, ড. এড. সহিদুজ্জামান, উপজেলা চেয়ারম্যান ইজাদুর রহমান মিলন, আহাম্মদ আলী রুশদী, বশির আহমেদ বাচ্চু, হান্নান মিয়া হান্নু,  জয়নাল আবেদীন তালুকদার এবং হান্নান শাহের ছেলে শাহ রিয়াজুল হান্নান প্রমুখ।  


মন্তব্য