kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


'প্রমাণ হয়েছে সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে?'

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৬:৩২



'প্রমাণ হয়েছে সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে?'

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খাদিজার ওপর ছাত্রলীগ নেতা বদরুলের হামলার কথা উল্লেখ করে বলেছেন, আমি এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই। খাদিজার ওপর হামলায় আবারো প্রমাণ হয়েছে সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে? কীভাবে তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে।

তিনি বলেন, সরকারের প্রশ্রয়ে দেশে ভয়াবহ মানবতাবিরোধী অপরাধ হচ্ছে বলে অভিযোগ করেছেন । তিনি বলেছেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণভাবে ভেঙে পড়েছে।

আজ বুধবার দুপুরে ছাত্রলীগ নেতা বদরুল আলমের চাপাতির কোপে আহত খাদিজা আক্তার নার্গিসকে  রাজধানীর স্কয়ার হাসপাতালে দেখতে এসে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

খাদিজার ওপর হামলাকে মানবতাবিরোধী আখ্যা দিয়ে মির্জা ফখরুল বলেন, খাদিজা নার্গিস পরীক্ষা দিতে এসে সন্ত্রাসীর আক্রমণের শিকার হয়েছেন। একজন ছাত্রলীগ নেতা (বদরুল) তাকে হত্যা করার উদ্দেশ্য অমানবিকভাবে, নরপিশাচের মতো চাপাতি দিয়ে কুপিয়েছে।

তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন জীবনমৃত্যুর মাঝখানে দাঁড়িয়ে আছে খাদিজা আক্তার নার্গিস। সে এখনো সম্পূর্ণ অজ্ঞান এবং আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তারা (চিকিৎসক) বলতে পারবেন খাদিজার অবস্থা কোনদিকে গিয়ে দাঁড়ায়। ইতোমধ্যে অস্ত্রোপচার করা হয়েছে। চিকিৎসরা আশা করছেন অস্ত্রোপচারের ফলে হয়তো কিছুটা উন্নতি ঘটতে পারে। এখন পর্যন্ত খাদিজার কোনো উন্নতি নাই, অবস্থা সংকটাপন্ন।  


মন্তব্য