kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


বিএনপির আন্দোলন চোরাবালিতে আটকে গেছে : ওবায়দুল কাদের

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ২২:০১



বিএনপির আন্দোলন চোরাবালিতে আটকে গেছে : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন চোরাবালিতে আটকে গেছে, তাদের আন্দোলন আর সফল হবে না।  
তিনি বলেন, ‘বিএনপির আন্দোলনের খবর নেই।

বিএনপি একবার রমজানের ঈদের পরে, আবার কোরবানির ঈদের পরে আন্দোলনের হুমকি দিয়ে আসছে। কিন্তু এই বছর না ঐ বছর আন্দোলন হবে কোন বছর, দেখতে দেখতে কেটে গেল পাঁচ বছর। বিএনপির আন্দোলন চোরাবালিতে আটকে গেছে। ’
মন্ত্রী আজ বিকেলে নোয়াখালীর কবিরহাট সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হককে দেয়া গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।  
যুবক-তরুণদের আগামী দিনের ভবিষ্যৎ উল্লেখ করে মন্ত্রী বলেন, ইদানিং যুব সমাজ ইয়াবার মতো সর্বনাশা মাদকে আসক্ত হয়ে পড়েছেন। সকল প্রকার মাদক দ্রব্য সেবন থেকে বিরত থেকে যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হবে।  
তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের এখন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে এবং দলের আসন্ন জাতীয় কাউন্সিলকে সফল করতে সকলের প্রতি আহ্বান জানান।  
নিজ জন্মস্থানে সংবর্ধিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক তাকে সংবর্ধনা দেয়ায় জেলা আওয়ামী লীগসহ স্থানীয়দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ছোট বেলার বিভিন্ন স্মৃতি তুলে ধরে বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে মেয়র নির্বাচন করে এ সম্মানে অধিষ্টিত হয়েছি। নিজের সর্বস্ব দিয়ে সাধারণ মানুষের দেয়া সম্মান অক্ষুন্ন রাখবো। ঢাকাকে বাসযোগ্য তথা পরিবর্তন করতে আমি সচেষ্ট। ’ 
তিনি অবহেলিত নোয়াখালীর উন্নয়নের জন্য বাধা যেসব গ্রস্থ সমস্যা রয়েছে তা সমাধানে সহযেগিতার আশ্বাস দেন। তিনি তরুণ প্রজন্মকে দেশের উন্নয়নে স্ব স্ব অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।  
নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। বক্তব্য রাখেন, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এএইচএম ইব্রাহিম, নোয়াখালী-৫ (হাতিয়া) আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, ফেনী জেলা সদরের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী জেলা পরিষদের প্রশাসক ডা. জাফর উল্যাহ্, সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, পৌরসভার মেয়র শহিদ উল্যাহ্ খান সোহেল, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, শিল্পপতি আতাউর রহমান ভূঞা মানিক এবং মেয়র আনিসুল হকের সহধর্মীনি রুবানা হক।
এ গণসংবর্ধনায় নোয়াখালীর বিভিন্ন উপজেলা থেকে প্রায় অর্ধলক্ষাধিক মানুষ সমবেত হন।  


মন্তব্য