kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


'আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের মাধ্যমে সরকারের সব অর্জন তুলে ধরা হবে'

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৩৪



'আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের মাধ্যমে সরকারের সব অর্জন তুলে ধরা হবে'

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের মাধ্যমে বর্তমান সরকারের অর্জনগুলোকে জনগণের সামনে তুলে ধরা হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছে তা অব্যাহত থাকলে নির্দিষ্ট সময়ের আগেই দেশ কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে।


আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের সফলতা যেহেতু এ সম্মেলনের মাধ্যমে তুলে ধরা হবে সেহেতু এ সম্মেলন খুবই গুরুত্বপূর্ণ।
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আজ বিকেলে নগরীরর ঐতিহাসিক শহীদ সোহরাওয়ার্দী উদ্যানের আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠানস্থল পরিদর্শন শেষে এ কথা বলেন।
এ সময় মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহবায়ক এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি এবং উপ-কমিটির সদস্য সচিব এবং বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, সাবেক সভাপতি বাহাদুর বেপারী, লিয়াকত শিকদার, মাহমুদ হাসান রিপন, সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন শহীদ সোহরাওয়াদী উদ্যানের উন্নয়ন কর্মকান্ডে ১২৯ কোটি টাকা বরাদ্ধ করা হয়েছে উল্লেখ করে বলেন, মহান মুক্তিযুদ্ধের স্মৃতি মুছে ফেলার জন্য বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এখানে শিশুপার্ক স্থাপন করেছিলেন।
তিনি বলেন, এই ঐতিহাসিক উদ্যানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের ৭ মার্চ তার ঐতিহাসিক ভাষণ দান করেছিলেন এবং পাকিস্তান হানাদার বাহিনীর সৈন্যরা আত্মসমর্পণ করেছিল।
আওয়ামী লীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধুর ভাষণ দানের স্থান এবং পাকিস্তান হানাদার বাহিনীর আত্মসমর্পণের স্থান চিহ্নিত করা হয়েছে। শিশুপার্কে আসা শিশুরা যাতে এ স্থানগুলোসহ গ্লাস টাওয়ার ও জাতীয় জাদুঘর পরিদর্শন করতে পারে তার ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইঞ্জিনিয়ার মোশাররফ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সফল করার জন্য তার মন্ত্রণালয়ের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেয়ার আশ্বাস প্রদান করেন।
এর আগে ইঞ্জিনিয়ার মোশাররফ সম্মেলন স্থলের বিভিন্ন জায়গা ঘুরে দেখেন। বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ইঞ্জিনিয়ার মোশাররফকে মঞ্চ ও সাজসজ্জা সম্পর্কিত বিভিন্ন বিষয় সম্পর্কে জানান।


মন্তব্য