kalerkantho


'যারা দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের কোনো ছাড় দেয়া হবে না'

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:০৫



'যারা দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের কোনো ছাড় দেয়া হবে না'

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সন্ত্রাসী মানবতা বিরোধী এবং অপরাধমূলক কর্মকাণ্ড করে যারা দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের কোনো ছাড় দেয়া হবে না।  
তিনি আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার স্টেডিয়াম ও সুইমিং পুল পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় কুষ্টিয়ার জেলাপ্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশারসহ আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  
নাশকতামূলক কর্মকান্ড করে যারা অপরাধী হয়ে কারাগারে আছে তাদের প্রতি বিএনপির এতো দরদ কেনো প্রশ্ন রেখে তিনি বলেন, ‘যারা পেট্রোল ঢেলে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে, বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড করে যারা অপরাধী হয়ে কারাগারে আছে তাদের প্রতি বিএনপির এতো দরদ কেনো? 
‘তাহলে কি ধরে নেয়া যাবে যে বিএনপির নির্দেশে এ সকল হত্যাকান্ড হয়েছে। তারা এখন দায় স্বীকার করেছে। ’ 
তিনি বলেন, সন্ত্রাসী মানবতাবিরোধী এবং অপরাধমূলক কর্মকান্ড করে দেশ ও জনগণকে অস্থিতিশীল করতে চায় তাদের বিরুদ্ধে কোন ছাড় নেই।  
জেলখানার সুযোগ-সুবিধা সর্ম্পকিত মির্জা ফখরুলের বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, জেলখানায় জেল কোড হিসেবে সব সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে। এর বাইরে কারা সুযোগ পাচ্ছে কি পাচ্ছে না, এ তথ্য মির্জা ফখরুল সাহেবের কাছে আসার কথা নয়।  
তিনি বলেন, তাহলে কি ধরে নেয়া যায়, জেলখানায় যত সন্ত্রাসী আছে তাদের সাথে বিএনপির যোগসাজ আছে? 


মন্তব্য