kalerkantho


জঙ্গি ও সন্ত্রাসবাদ চিরতরে নির্মূল করা সম্ভব : রাঙ্গা

কালের কণ্ঠ অনলাইন   

৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১৯



জঙ্গি ও সন্ত্রাসবাদ চিরতরে নির্মূল করা সম্ভব : রাঙ্গা

এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা বলেছেন, দেশ ও জাতির আলোকিত জ্ঞানী-গুণীজন স্ব স্ব কর্মক্ষেত্রে সরকারের সহায়ক ভূমিকা পালন করলে জঙ্গি ও সন্ত্রাসবাদ চিরতরে নির্মূল করা সম্ভব।
আজ রাজধানীর সেগুন বাগিচায় বাংলাদেশ মেধা বিকাশ সোসাইটি আয়োজিত জঙ্গি ও সন্ত্রাস বিরোধী এক সমাবেশ ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

 
সংগঠনের উপদেষ্টা এস এম মোশারফ হোসেন মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী নাজমা মতিন, সোসাইটির চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন অপু, শামীম শিকদার , মনির হোসেন প্রমুখ।  
মসিউর রহমান রাঙ্গা বলেন, জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সমগ্র জাতি যেভাবে ফুঁসে ওঠেছে, এ গণজাগরণকে কাজে লাগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের রোল মডেল রাষ্ট্রে পরিণত করতে হবে। এ কর্মযজ্ঞ সফল করতে সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সমন্বিত ভূমিকা রাখা অপরিহার্য বলে তিনি মন্তব্য করেন।  
প্রতিমন্ত্রী মেধা বিকাশ সোসাইটির শিক্ষা ও সমাজ সংস্কারসহ বিভিন্ন কল্যাণকর কর্মসূচির প্রশংসা করে সংগঠনটিকে সার্বিক সহায়তার আশ্বাস দেন।  
পরে প্রতিমন্ত্রী সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ৮জন গুণী মানুষ এবং জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৫০ জন শিক্ষার্থীর হাতে সম্মান সূচক ক্রেস্ট তুলে দেন।


মন্তব্য