kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন অব্যাহত থাকবে : মির্জা ফখরুল

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০১৬ ২১:১৪



গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন অব্যাহত থাকবে : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন অব্যাহত থাকবে।   বুধবাব ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি লাভের পর জেল গেটে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম একইসঙ্গে দলের মহাসচিব পদে দায়িত্ব পাওয়ায় দেশবাসীর কাছে দোয়া চান। দলের শীর্ষ নেতৃত্ব ও নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সন্ধ্যা পৌনে সাতটায় ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে বের হন তিনি। বুধবার বেলা পৌনে একটায় পল্টন থানার নাশকতার তিন মামলার মধ্যে দুটিতে জামিন নামঞ্জুর করে ফখরুলকে কারাগারে পাঠিয়ে দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট গোলাম নবীর আদালত। অন্য মামলাটিতে জামিন পান তিনি। দুপুর আড়াইটার দিকে তাকে পাঠানো হয় ঢাকা কেন্দ্রীয় কারাগারে।

এরপরই অসুস্থতার কারণ দেখিয়ে বাকি দুই মামলায়ও জামিন পুনর্বিবেচনার আবেদন জানান মির্জা ফখরুলের আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া। শুনানি শেষে এ আবেদন মঞ্জুর করেন একই আদালত। মুক্তি পাওয়ার পর মির্জা ফখরুল গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ‘ফিরোজায়’ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন জানান বলে চেয়ারপারসনের প্রেস ইউংয়ের সদস্য শায়রুল কবির খান।

 


মন্তব্য