kalerkantho


সরকারকে ধ্বংস করতে এমন নির্বাচন : কাদের সিদ্দিকী

গোপালগঞ্জ প্রতিনিধি    

২৫ মার্চ, ২০১৬ ১৭:২৪



সরকারকে ধ্বংস করতে এমন নির্বাচন : কাদের সিদ্দিকী

"বাংলাদেশের সবেচেয়ে বড় অপদার্থ হলো নির্বাচন কমিশন। সরকারকে ধ্বংস করার জন্য যড়যন্ত্র করে এ ধরনের নির্বাচন করছে নির্বাচন কমিশন।

" আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক ও নিহত পরিবারের সদস্যদের শ্রতি শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

কাদের সিদ্দিকী বলেন, "বাংলাদেশ ব্যাংকের টাকা চুরি হলেও সরকারের যেমন দায়বদ্ধতা রয়েছে তেমনি কুঁড়ে ঘরে চুরি হলেও তার দায়বদ্ধতা রয়েছে। " আওয়ামী লীগের কাছে প্রশ্ন করে কাদের সিদ্দিকী কলেন, "নির্বাচনে ১২ জন মারা গেছে তারপরও আওয়ামী লীগ বলছে নির্বাচন সুষ্ঠু হয়েছে। তাহলে কতজন মারা গেলে নির্বাচন অসুষ্ঠু হবে?"  

বঙ্গবীর বলেন, "আমি এমন একটা দেশ চাই যে দেশে সবাই নিরাপদে থাকবে। কোনো মা তার সন্তানকে গলা টিপে মারবে না, মায়ের পেটে সন্তান গুলিবিদ্ধ হয়ে আহত হবে না। " তিনি বলেন, "বঙ্গবন্ধু একটা দেশকে স্বাধীন করে দিয়ে গেছেন। আমরা হয়তো উপযুক্ত সন্তান না। আমরা সেই স্বাধীনতার ভালো ফল ভোগ করতে পারছি না। আমরা মারামারি, কাটাকাটি, কামড়া-কামড়ি করছি।

এটা আমাদের দোষ বঙ্গবন্ধুর দোষ না। "

এর আগে টুঙ্গিপাড়ায় পৌছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারের পাশে দাঁড়িয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন বঙ্গবীর। মোনাজাতের পর কবরের পাশে বসে তাঁকে কাঁদতে দেখা যায়। এ সময় তাঁর সঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, ফরিদ আহম্মেদ, রফিকুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 


মন্তব্য