kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যহত আছে : রিজভী

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৬ ১৪:১৩



তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যহত আছে : রিজভী

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র অব্যহত আছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, যত ষড়যন্ত্রই করা হোক না কেন, অচিরেই দেশে ফিরে দলের হাল ধরবেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশে ভয়ংকর অনাচার ও দুঃশাসন গড়ে তুলেছেন। তিনি ও তার সরকারের মন্ত্রীরা ছাড়া এখন কেউ কথা বলতে পারে না। কারণ, এখন বাকস্বাধীনতা মানেই রাষ্ট্রদ্রোহিতা। প্রধানমন্ত্রীর কথার প্রতিবাদ করলেই বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়ে যায়, মামলা দেওয়া হয়। রিজভী বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে যতই কুরুচি ও কটূক্তিপূর্ণ বক্তব্য দেওয়া হোক না কেন গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে আমরা অবিচল থাকবো, আন্দোলনের মধ্য দিয়েই গণতন্ত্র পুনরুদ্ধার করবো।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে তিনি উপস্থিত হতে পারেননি বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।

 


মন্তব্য