জনপ্রিয়তা যাচাইয়ে প্রধানমন্ত্রীকে-334349 | রাজনীতি | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


জনপ্রিয়তা যাচাইয়ে প্রধানমন্ত্রীকে দুদুর চ্যালেঞ্জ

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৬ ১৪:০২



জনপ্রিয়তা যাচাইয়ে প্রধানমন্ত্রীকে দুদুর চ্যালেঞ্জ

জনপ্রিয়তা যাচাইয়ে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে নির্বাচনী লড়াইয়ে নামতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু। আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি। তারেক রহমানের দশম কারাবরণ দিবস উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তারেক রহমানকে আগামী দিনের প্রধানমন্ত্রী হিসেবে উল্লেখ করে প্রধানমন্ত্রীর উদ্দেশে শামসুজ্জামান দুদু বলেন, আপনি বলছেন, আপনার সরকার দেশবাসীর কাছে অত্যন্ত জনপ্রিয়। এটা প্রমাণ করতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেশের যেকোনো নির্বাচনী আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করুন। আপনার জামানত বাজেয়াপ্ত হবে। কারণ, ইতিমধ্যে আপনি ও আপনার সরকার জনবিচ্ছিন্ন হয়ে গেছেন।
 
তিনি বলেন, জনগণ জেগে উঠেছে। সুতরাং জোর করে বেশিদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা যাবে না। ২০১৬ সাল হবে পরিবর্তনের বছর। স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি মুনির হোসেনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-স্বেচ্ছাবিষয়ক বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ।

 

মন্তব্য