'শেখ হাসিনা ভদ্রভাবে কথা বলতে পারেন-333732 | রাজনীতি | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


'শেখ হাসিনা ভদ্রভাবে কথা বলতে পারেন না, ভদ্র আচরণও জানেন না'

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৬ ২৩:০৪



'শেখ হাসিনা ভদ্রভাবে কথা বলতে পারেন না, ভদ্র আচরণও জানেন না'

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ভদ্র ভাষায় কথা বলতে পারেন না, ভদ্র আচরণও জানেন না। তিনি এমন অশ্লীল ভাষা ব্যবহার করেন যা সবার জন্য লজ্জার।

আজ মঙ্গলবার রাতে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিলা দলের নেত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পর তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের কাজে মেয়েদেরকে প্রথম রাস্তায় নামিয়েছেন জিয়াউর রহমান। মহিলারা যে রাস্তায় বেরিয়ে ট্রাফিক পুলিশের দায়িত্বসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে পারবে তা হয়তো অনেকে চিন্তাও করেননি।

খালেদা জিয়া বলেন, খাল কাটা কর্মসূচিতে কোদাল হাতে নিয়ে মহিলারা অংশ নিয়েছিলেন। সাংবাদিকতায় মহিলাদের আরো বেশি আশা উচিত বলেও মনে করেন তিনি।

খালেদা জিয়া বলেন, এখন মহিলারা কোথাও নিরাপদ নয়, শিশুরাও নির্যাতিত হচ্ছে। পুলিশও নারী নির্যাতন করছে, এটা বেদনাদায়ক। বিচার হয় না বলেই এরা নির্ভয়ে নোংরা কাজ করে যাচ্ছে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, মহিলা দলের সভাপতি নুরে আরা সাফা, সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

মন্তব্য