যারা জনগণের কল্যাণের কথা ভাবেন তারাই-332559 | রাজনীতি | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


যারা জনগণের কল্যাণের কথা ভাবেন তারাই নেতা হবেন : নাসিম

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ২২:০৬



যারা জনগণের কল্যাণের কথা ভাবেন তারাই নেতা হবেন : নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যারা রাজনীতিকে ভালবাসেন-জনগণের কল্যাণের কথা ভাবেন তাদেরকেই নেতৃত্বে আনা হবে, তারাই নেতা হবেন।
তিনি বলেন, ‘ক্ষমতায় আছি বলে বাড়াবাড়ি করার কোন সুযোগ নেই। যারা ক্ষমতার সুযোগ নিতে চান তারা এখনই সতর্ক হয়ে যান।’
টাঙ্গাইল ভাসানী হল মিলনায়তনে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
মোহাম্মদ নাসিম বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে নেতৃত্ব রয়েছে বলেই জনগনের অর্থেই পদ্মা সেতু নির্মাণ করা সম্ভব হচ্ছে। দেশকে আরও সামনের দিকে এগিয়ে নিতে দলমতের উর্ধ্বে থেকে কাজ করতে হবে।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের উন্নয়নের স্বার্থে কোন অপরাজনীতি মেনে নেয়া হবে না। একই সঙ্গে কেউ দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করলে সে যে দলেরই হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না। তিনি সকলকে একযোগে দেশের উন্নয়নের স্বার্থে কাজ করার আহবান জানান। তিনি বলেন, অনেকেই নানা ষড়যন্ত্র করেছেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ষড়যন্ত্র নস্যাৎ করে পদ্মা সেতুর কাজ শুরু করেছেন।
মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ জনগনের রাজনীতি করে। হত্যার রাজনীতির ফাঁদে আওয়ামী লীগ কোনদিনই পা দেয়নি। দেশি-বিদেশি সকল চক্রান্তকে মোকাবেলা করে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর সব হত্যাকান্ডের বিচার হচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে-রায়ও কার্যকর হচ্ছে।
তিনি বলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নেতা ও বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমদের হত্যাকারীদের অবশ্যই বিচারের মুখোমুখি দাঁড়াতে হবে। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি এখনও পার্শ্ববতী যে কোন গণতান্ত্রিক দেশের চেয়ে উন্নত এবং ভাল রয়েছে।
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শামছুজ্জামান পাশার সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা আবু কাওছার। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম এমপি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি, ছানোয়ার হোসেন এমপি, অনুপম শাজাহান জয় এমপি, মনোয়ারা বেগম এমপি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক।

মন্তব্য