kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


যাদের কারণে ১/১১ তাদের বিচার আগে: ড. হাছান

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ১৪:২৮



যাদের কারণে ১/১১ তাদের বিচার আগে: ড. হাছান

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদাসহ যাদের কারণে এক-এগারো (১/১১) ঘটেছিলো, তাদের আগে বিচার করতে হবে। আজ বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে স্বাধীনতার সুরক্ষা ও জাতীয় উন্নয়নে শেখ হাসিনার অবদান শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমরা নগরবাসী নামে একটি সংগঠন এ আলোচনা সভাটির আয়োজন করে। খালেদা জিয়ার বক্তব্যের উদ্ধৃতি দিয়ে হাছান মাহমুদ বলেন, খালেদা এক-এগারোর কুশীলবদের বিচার চেয়েছেন। কিন্তু যাদের কারণে এক এগারো হয়েছিলো, তাদের আগে বিচার হওয়া উচিত।

তিনি আরও বলেন, খালেদা জিয়া ২০০৭ সালে এক-এগারো সৃষ্টি করেছিলেন। ২০১৪ সালেও নির্বাচনে না গিয়ে এক-এগারো সৃষ্টি করতে চেয়েছিলেন, কিন্তু পারেননি। আবার ২০১৫ সালেও সেই আশায় বসে ছিলেন, কিন্তু হয়নি। তার সেই ষড়যন্ত্র এখনও থেমে নেই।

সারা দেশ যখন উন্নয়নের জোয়ারে ভাসছে, খালেদা তখন কোনো উন্নয়ন দেখেন না মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, খালেদাকে কানের এবং চোখের চিকিৎসা সমাপ্ত করতে আবারও লন্ডন যাওয়া উচিত। দয়া করে আবার লন্ডনে গিয়ে আপনি চিকিৎসা সম্পূর্ণ করে আসুন। তাহলেই দেশের উন্নয়ন আপনার চোখে পড়বে। আলোচনা সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য মো. আবদুল মান্নান।

 


মন্তব্য