kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ফ্যাশন

শেরোয়ানি কাট পাঞ্জাবি

পাঞ্জাবিতে ফেব্রিকস, কাটিং প্যাটার্ন আর নি লেন্থের পরিবর্তন চলছেই। এ সময়ের জনপ্রিয় কয়েক ধরনের শেরোয়ানি কাট পাঞ্জাবির খোঁজ রইল

৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



শেরোয়ানি কাট পাঞ্জাবি

 

এক

ফ্লোরাল মোটিফের স্ক্রিনপ্রিন্টের পাঞ্জাবি। সি গ্রিন বডি আর হাতা কালো রঙের।

পকেট নেই। বাটনলাইন ও হাতায় কালো রঙের চওড়া পাইপিন জুড়ে দিয়ে বৈচিত্র্য আনা হয়েছে। বাটনলাইনের মাঝখানটায় সিলভার রঙের সাতটি মেটালের বোতাম বসানো। এর সঙ্গে কালো রঙের কাবলি পাজামা বেশ মানাবে।

 

 

 

 

 

দুই

 

পকেটবিহীন ওয়েভিং ডটের পাঞ্জাবি। কলারে মেরুন রঙের কাপড়ের ব্যবহার হয়েছে। ব্যান্ড কলারের সামনের অংশের দুই প্রান্তে কাঠের বোতাম আটকানো। বাটনলাইন ও হাতায় বিপরীত কন্ট্রাস্টের খয়েরি রঙের চিকন পাইপিন জুড়ে দেওয়া। বাটনলাইনের মাঝ বরাবর সিলভার রঙের মেটালের শো বোতাম। জিন্স কিংবা চুড়িদার দুই ধরনের পাজামার সঙ্গে পরা যাবে।

 

 

 

 

তিন

 

আকাশি নীল রঙের জ্যাকার্ড বুননের পাঞ্জাবি। বাটনলাইন ও হাতায় নীল রঙের চিকন পাইপিন দেওয়া। বুকের বাঁ পাশে হিডেন পকেট। পকেটের ওপর একই রঙের রুমাল কুঁচি দিয়ে সেলাই করে বসানো। বাটনলাইনের মাঝ বরাবর অক্সিডাইসের শো বোতাম ব্যবহার করা হয়েছে। ব্যান্ড কলারের সামনের দুই পাশে নীল প্লাস্টিকের বোতাম দেওয়া। এ ধরনের পাঞ্জাবি জিন্স কিংবা আলীগড়ি পাজামার সঙ্গে পরতে পারেন।

 

 

 

 

 

 

 

চার

 

পাঞ্জাবির বডি লাইট পার্পল রঙের জুট কটনের। কলার আকাশি রঙের। আর কলারের সামনের অংশের দুই প্রান্তে সাদা রঙের আর্টিফিশিয়াল বোতাম দেওয়া। বাটনলাইন ও হাতায় চিকন পাইপিনের ব্যবহার নজর কাড়বে। বুকের বাঁ পাশে হিডেন পকেট। পকেটের ওপর আকাশি রঙের রুমাল সেলাই করে বসানো। যা সহজেই দৃষ্টি কাড়বে। কালো রঙের ন্যারো কাটের জিন্সের সঙ্গে পরা যেতে পারে।

 

 

 

মডেল : কারার মাহামুদ

পোশাক : প্লাস পয়েন্ট

ছবি : কাকলী প্রধান


মন্তব্য