kalerkantho


আদনান হত্যা: প্রতিবেদন দাখিলের নতুন তারিখ ১১ জুলাই

নিজস্ব প্রতিবেদক    

২৪ মে, ২০১৮ ১৩:২৮



আদনান হত্যা: প্রতিবেদন দাখিলের নতুন তারিখ ১১ জুলাই

রাজধানীর উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র আদনান কবির হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়নি। ফলে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ জুলাই নতুন তারিখ ধার্য করেছেন।

আজ বৃহস্পতিবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। এক বছর পাঁচ মাস আগের ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াসির আহসান চৌধুরী প্রতিবেদন দাখিলের নতুন এ দিন ধার্য করেন।

২০১৭ সালের ৬ জানুয়ারি সন্ধ্যায় উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের খেলার মাঠে আদনানকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষ। চিকিৎসার জন্য তাকে উত্তরা লুবানা হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর জানা যায়, উত্তরায় কিশোরদের একটি অংশ  'গ্যাং-কালচার' নিয়ে সক্রিয়। 'নাইন স্টার', 'ডিসকো বয়েজ' ও 'বিগবস' নামের গ্রুপের নামে তারা বিভিন্ন পার্টি করে। প্রচণ্ড বেগে মোটরসাইকেল চালায়। উচ্চস্বরে হর্ণ বাজায়। রাস্তায় মেয়েদের উত্যক্ত করে। একপর্যায়ে তারা নিজেদের মধ্যে সংঘাতে জড়িয়ে পড়ে। ওই সংঘাতের জেরে খুন হয় আদনান। 

 



মন্তব্য