kalerkantho


ব্যবসায়ী হত্যায় নাগরী ও নিহতের স্ত্রী চার্জশিটভুক্ত

আদালত প্রতিবেদক   

৬ আগস্ট, ২০১৭ ২১:৩৯



ব্যবসায়ী হত্যায় নাগরী ও নিহতের স্ত্রী চার্জশিটভুক্ত

ব্যবসায়ী নুরুল ইসলাম হত্যা মামলায় কবি গীতিকার ও গায়ক মো. শাহাবুদ্দীন নাগরী ও নিহতের স্ত্রী নুরানী আক্তার সুমির বিরুদ্ধে চার্জশিট দখিল করেছে গোয়েন্দা পুলিশ।

সংশ্লিষ্ট জিআর সুত্রে জানা গেছে, আসামিদেও বিরুদ্ধে হত্যার অভিযোগে চার্জশিট দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রবিউল ইসলাম।

সুত্র জানায়, চার্জশিটটি দাখিলের পর বিধি মোতাবেক ঢাকা মহানগর হাকিম সাজ্জাদুর রহমান গ্রহণ করেন। ধার্য তারিখে মামলাটি বদলির আদেশ হলে তা বিচারের জন্য পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য দায়রা আদালতে পাঠানো হবে।

এ মামলায় গ্রেপ্তার হওয়া আসামি গাড়িচালক সেলিমকে অব্যাহতি দেওয়ার আবেদন করা হয়েছে। চার্জশিটভুক্ত মামলার প্রধান কবি শাহাবুদ্দীন নাগরী জামিনে আছেন। তবে নিহতের স্ত্রী সুমি কারাগারে।

চলতি বছরের গত ১৭ এপ্রিল এজাহারভুক্ত আসামি শাহাবুদ্দীন নাগরীকে রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে ভোরে থেকে গ্রেপ্তার করা হয়। পরে নিহতের স্ত্রী সুমিকেও গ্রেপ্তার করে পুলিশ।  

এজাহার থেকে জানা গেছে, গত ১৩ এপ্রিল এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ নম্বর হোল্ডিং এ ডোম-ইনো অ্যাপার্টমেন্টে নিজের বেড রুমের ফ্লোরে ব্যবসায়ী নূরুল ইসলামকে মৃত অবস্থায় পাওয়া যায়।  

ওই ঘটনায় নিহতের বোন শাহানা রহমান কাজল ভিকটিমের স্ত্রী, স্ত্রীর বন্ধু মো. শাহাবুদ্দিন নাগরীসহ অজ্ঞাতনামাদের আসামি করে রাজধানীর নিউ মার্কেট থানায় হত্যা মামলা করেন।


মন্তব্য