kalerkantho


তারেক মাসুদ ও মিশুক মুনীর মামলার রায় ২২ ফেব্রুয়ারি

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৫৩



তারেক মাসুদ ও মিশুক মুনীর মামলার রায় ২২ ফেব্রুয়ারি

সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরসহ পাঁচজন নিহতের মামলার রায় ঘোষণার দিন ধার্য করেছেন মানিকগঞ্জের একটি আদালত। আগামী ২২ ফেব্রুয়ারি এ মামলার রায় ঘোষণা করা হবে।

আজ রবিবার যুক্তি-তর্ক উপস্থাপন শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারক আল-মাহমুদ ফায়জুল কবীর রায় ঘোষণার দিন আগামী ২২ ফেব্রুয়ারি রাখেন বলে জানান অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আফছারুল ইসলাম মনি।

এপিপি আফছারুল বলেন, মামলার যুক্তি-তর্ক উপস্থাপন শেষে বিচারক রায় ঘোষণার দিন নির্ধারণ করেন। এ সময় মামলার আসামি বাসচালক জামির হোসেন আদালতে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৩ অগাস্ট মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই মাইক্রোবাস আরোহী তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ পাঁচজন নিহত হন। এ দুর্ঘটনায় নিহত বাকি তিনজন হলেন, মাইক্রোবাসের চালক মুস্তাফিজ, তারেক মাসুদের প্রোডাকশন ম্যানেজার ওয়াসিম ও কর্মী জামাল। পরে এ ঘটনায় ঘিওর থানার তৎকালীন এসআই লুৎফর রহমান বাদী হয়ে চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের বাসচালক জামির হোসেনকে আসামি করে একটি মামলা করেন। এরপরে ওই বছরের ১৭ সেপ্টেম্বর অভিযোগ গঠনের পর চলতি বছর মামলার বিচারকাজ শুরু হয়। এই মামলায় ৩৯ সাক্ষীর মধ্যে তিন পুলিশ সদস্যসহ মোট ২৪ জন সাক্ষ্য দিয়েছেন।

 


মন্তব্য