kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


উপাধ্যক্ষ হত্যা: অফিস সহকারীর ৫ দিনের রিমান্ড

আদালত প্রতিবেদক   

১৩ অক্টোবর, ২০১৬ ২০:৫৯



উপাধ্যক্ষ হত্যা: অফিস সহকারীর ৫ দিনের রিমান্ড

রাজধানীর বনানী ডিওএইচএস এলাকায় ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষ আলী হোসেন মালিককে ঘরের ভেতর ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় তার অফিস সহকারীকে ৫ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

মঙ্গলবার ভোরে ডিওএইচএস ২ নম্বর রোডের ৫৩/এ বাড়ির চতুর্থ তলায় আলী হোসেন মালিককে হত্যা করে দুর্বত্তরা।

সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। একইদিন নিহতের অফিস সহকারী সেলিম মিয়াকে আটক করে পুলিশ।

বুধবার আসামিকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ভাষানটেক থানার উপ-পরিদর্শক আশিক ইকবাল। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের লক্ষ্যে ৭ দিন রিমান্ড চেয়ে আবেদন করেন।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আমিরল হায়দার চৌধুরী আসামির ওই রিমান্ড মঞ্জুর করেন।

ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, “খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। তার শরীরে ২-৩টি ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করছি, দুজন কর্মচারী তাকে হাত-পা বেঁধে হত্যা করেছে। তারা সকাল থেকে পলাতক। ”

নিহতের পারিবারিকসুত্রে জানা গেছে, আলী হোসেন তার ডেভেলপার ব্যবসায়ী বন্ধুর একটি নির্মাণাধীন ভবনে থাকতেন। বন্ধু বিদেশে থাকায় নির্মাণ কাজ দেখাশুনা করতেন। নির্মাণাধীন ভবনটিতে একজন কেয়ারটেকার, ড্রাইভার ও কয়েকজন কর্মচারী থাকতেন। ভবনের চতুর্থ তলায় তিনি একাই থাকতেন।

তার স্ত্রী ও একমাত্র সন্তান সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র রাজধানী মিরপুরের ইনডোর স্টেডিয়ামের পাশের একটি বাড়িতে ভাড়া থাকেন।


মন্তব্য