kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


ভাড়া নিয়ে রিকশাচালককে গুলি: মুচলেকায় যুবলীগ নেতার জামিন

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪০



ভাড়া নিয়ে রিকশাচালককে গুলি: মুচলেকায় যুবলীগ নেতার জামিন

রাজধানীতে এক রিকশাচালককে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় বনানী থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইউসুফ হোসেন সোহেলের রিমান্ড আবেদন নাকচ করে জামিন দিয়েছেন আদালত।

থানা পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, ভাড়া বাবদ ৪০ টাকা চাওয়ায় রিকশাচালক কবির হোসেনকে গুলি করার ঘটনায় ইউসুফ সরদার সোহেলকে লাইসেন্স করা পিস্তলসহ গ্রেপ্তার করে বনানী থানা পুলিশ।

ওই ঘটনায় হত্যাচেষ্টা মামলায় আজ শনিবার দুপুর ১টার দিকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে সোহেলকে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে বনানী থানা পুলিশ। এই আবেদনের পরিপ্রেক্ষিতে আজ বিকেল পৌনে ৪টায় মহানগর হাকিম গোলাম নবীর আদালতে শুনানি হয়। শুনানির সময় সোহেলের আইনজীবী জামিনের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক পুলিশের করা রিমান্ড আবেদন খারিজ করে জামিন মঞ্জুর করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সংশ্লিষ্ট আদালতের জেনারেল রেকর্ডিং অফিসার (জিআরও) ফরিদ মিয়া জানান, আজ বাদী আদালতে হাজির ছিলেন। তিনি বিচারককে শুনানির সময় বলেন, আসামি জামিন পেলে আপত্তি নেই। তখন বিচারক আসামিকে পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিন দেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে গুলশান থেকে সোহেল ও তাঁর এক সহযোগী রিকশা নিয়ে বনানীর ২ নম্বর রোডের মাথায় (আমতলী মোড়) আসেন। তাঁরা ভাড়া না দিয়ে রিকশা থেকে নেমে হাঁটতে শুরু করেন। এ সময় রিকশাচালক কবির হোসেন  ভাড়া চাইলে তাঁরা প্রথমে তাঁকে চড়-থাপ্পড় মারেন। পরে চালকের পায়ে গুলি করে চলে যান।


মন্তব্য