kalerkantho

বুধবার । ২৫ জানুয়ারি ২০১৭ । ১২ মাঘ ১৪২৩। ২৬ রবিউস সানি ১৪৩৮।


ছাত্রলীগ নেতা সোহেল হত্যার আসামিরা রিমান্ডে

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০১৬ ১৮:২৩



ছাত্রলীগ নেতা সোহেল হত্যার আসামিরা রিমান্ডে

চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও নগর ছাত্রলীগ নেতা নাসিম আহমেদ সোহেল হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫ ছাত্রকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বুধবার দুপুরে ৫ জনকে আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করলে বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম ফরিদ আলমের আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেওয়া ৫ আসামি হলেন— ওয়াহিদুজ্জামান (২১), গোলাম মোস্তফা (২২), আশরাফুল ইসলাম (২০), জিয়াউল হায়দার (২২), তামিমুল আলম (২৪)। এরা সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার পুলিশ তাদের সন্দেহজনক আটক করেছিল। পরে তাদের হত্যা মামলায় আসামি করা হয়।

মঙ্গলবার দুপুরে ছুরিকাঘাত করে নাসিম আহমেদ সোহেলকে হত্যার পর মঙ্গলবার গভীর রাতে তার পিতা অবসরপ্রাপ্ত সার্জেন্ট আবু তাহের বাদী হয়ে সিএমপি’র চকবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এতে ১৩ জনের নাম উল্লেখ্য করে আসামি করা হয়। আসামিরা সবাই প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে ছাত্র। প্রধান আসামি করা হয়েছে বিবিএ’র ছাত্র সোহানকে। তিনি পালাতক রয়েছেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু চক্রবর্তী রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোহেল হত্যায় ৫ আসামির ১০ দিন রিমান্ড চেয়ে আবেদন করেছিল পুলিশ। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে তিন দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন।


মন্তব্য