kalerkantho


সাত খুন মামলায় সাক্ষ্য গ্রহণ চলছে

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০১৬ ১৩:১৮



সাত খুন মামলায় সাক্ষ্য গ্রহণ চলছে

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলায় সাক্ষ্য দিচ্ছেন জ্যেষ্ঠ বিচারিক হাকিম চাঁদনী রূপমসহ চারজন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে এ সাক্ষ্য গ্রহণ শুরু হয়। অন্য সাক্ষীরা হলেন : নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহিদুল ইসলাম ও তার ছেলে সাঈদুল ইসলাম, নজরুলের সহকর্মী মো. শাহাজালাল। একই সঙ্গে আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করছেন।
 
রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) এস এম ওয়াজেদ আলী খোকন জানান, প্যানেল মেয়র নজরুল ইসলাম ও জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ সাত খুন মামলার চার আসামির ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করেছিলেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপম। জবানবন্দি রেকর্ডের বলে তিনি আজ এ সাক্ষ্য দিচ্ছেন। এর আগে সাত খুনের প্রধান আসামি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কাউন্সিলর নূর হোসেন, র‍্যাব-১১-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এম এম রানা, মেজর আরিফসহ ২৩ আসামিকে আদালতে আনা হয়।
 
২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের লিংক রোড থেকে দুপুরে জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকার ও প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণের পর হত্যা করে তাদের লাশ শীতলক্ষ্যায় ফেলে দেওয়া হয়। ৩০ এপ্রিল ছয়জন এবং পরের দিন একজনের মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দুটি মামলা হয়।


মন্তব্য