kalerkantho


জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলা : পরবর্তী জেরা ৩১ মার্চ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৬ ১৩:২৪



জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলা : পরবর্তী জেরা ৩১ মার্চ

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় তদন্ত কর্মকর্তা হারুন অর রশিদকে জেরা করার জন্য আগামী ৩১ মার্চ দিন ধার্য করেছে আদালত। আজ বৃহস্পতিবার পুরান ঢাকার বকশিবাজারের আলিয়া মাদ্রাসাসংলগ্ন অস্থায়ী আদালত ঢাকার তিন নম্বর বিশেষ জজ আবু আহমেদ জমাদারের আদালতে মনিরুল ইসলাম খানের পক্ষে তদন্ত কর্মকর্তাকে জেরা করেন তার আইনজীবী টিএম আকবর।


 
এদিন মনিরুল ইসলাম খানের পক্ষে আংশিক জেরা শেষে পরবর্তী জেরার জন্য সময়ের আবেদন করা হয়। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ৩১ মার্চ পরবর্তী জেরার জন্য দিন ধার্য করে। এদিকে গত ৪ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে তদন্ত কর্মকর্তার জেরা শেষ হয়। খালেদা জিয়ার পক্ষে সাবেক অ্যাটর্নি জেনারেল আব্দুর রেজ্জাক খান জেরা করেন।

আজ বৃহস্পতিবার সকালে আদালতের কার্যক্রম শুরু হলে শারীরিক অসুস্থতার কারণে খালেদা জিয়া আদালতে হাজির হতে না পারায় তার আইনজীবী সানাউল্লাহ মিয়া ও জয়নুল আবেদীন মেজবা সময়ের আবেদন করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে মনিরুল ইসলাম খানের পক্ষে তদন্ত কর্মকর্তাকে জেরা করার আদেশ দেন। ২০১৪ সালের ১৯ মার্চ ওই আদালতের তৎকালীন বিচারক বাসুদেব রায় জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

 


মন্তব্য