kalerkantho


সাত খুন মামলার বাদীর জেরা ২১ মার্চ

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৬ ১৪:৩৮



সাত খুন মামলার বাদীর জেরা ২১ মার্চ

নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুনের ঘটনায় দায়ের করা একটি মামলার একটি বাদী নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির জেরার দিন পেছানো হয়েছে। আজ সোমবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত এ আদেশ দেন। আসামিপক্ষ সময় আবেদন করলে আগামী ২১ মার্চ জেরার দিন ধার্য করেন আদালত। এর আগে সকাল সাড়ে ৯টায় কঠোর নিরাপত্তায় নূর হোসেন, তারেক সাঈদসহ ৭ খুন মামলার আসামিদের আদালতে হাজির করা হয়।
 
পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, সোমবার তারেক সাঈদ, এম এম রানা ও নূর হোসেনের পক্ষে একটি মামলার বাদী সেলিনা ইসলাম বিউটির জেরা দিন ধার্য ছিল। কিন্তু তারেক সাঈদের পক্ষের আইনজীবীরা উচ্চ আদালতে রিটের প্রেক্ষিতে শুনানির জন্য সময় প্রার্থনা করেন। আদালত আগামী ২১ মার্চ পরবর্তী তারিখ নির্ধারণ করেন।
 
উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন ও গাড়িচালক জাহাঙ্গীর আলম এবং আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহীম অপহৃত হন। পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের ও ১ মে একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 


মন্তব্য