দুই সন্তান হত্যা : স্বীকারোক্তিমূলক-335435 | আইন-আদালত | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


দুই সন্তান হত্যা : স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিতে আবেদন

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৬ ১৩:৩৫



দুই সন্তান হত্যা : স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিতে আবেদন

রাজধানীর বনশ্রীতে দুই সন্তান হত্যাকাণ্ডে অভিযুক্ত মা মাহফুজা মালেক জেসমিনকে ৫ দিনের পুলিশি হেফাজত (রিমান্ড) শেষে আদালতে হাজির করা হয়েছে। আদালতে হাজির করে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা লোকমান হেকিম। মুখ্য মহানগর হাকিমের আদালতে আজ রবিবার দুপুরে এ আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

দুই সন্তানের খুনে জড়িত থাকার অভিযোগে মাহফুজাকে জিজ্ঞাসাবাদের জন্য গত ৯ মার্চ ৫ দিনের রিমান্ড দেন আদালত। সেদিন আদালতে মাহফুজা মালেক জেসমিন র‍্যাবের বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য দেন। অন্য কারো সঙ্গে খারাপ সম্পর্ক রয়েছে কিনা, তা স্বীকার করাতে র‌্যাব চাপ সৃষ্টি করেছিল বলে মাহফুজা আদালতে বিচারককে জানান। কান্নাজড়িত কণ্ঠে বিচারকের প্রশ্নোত্তরে সেদিন তিনি বলেন, দুই সন্তানের জন্য আমার কষ্ট হয়।

রাজধানী রামপুরার বনশ্রীতে গত ২৯ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে নুসরাত আমান অরণী (১২) ও আলভী আমান (৭) নামে দুই ভাই-বোনের রহস্যজনক মৃত্যুর হয়। এ ঘটনায় নিহতদের মা মাহফুজা মালেক জেসমিন জড়িত, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এমন দাবির পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ডে নেয় রামপুরা থানা পুলিশ। ৫ দিনের রিমান্ড শেষে বুধবার বেলা সোয়া ৩টার দিকে মাহফুজা মালেক জেসমিনকে আবারও ঢাকা মহানগর হাকিম আলমগীর কবির রাজের সামনে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে ডিবি পুলিশ। এ সময় বিচারক অভিযুক্ত আসামি মাহফুজাকে কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করেন।

 

মন্তব্য