kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


যশোরে মুচলেকায় মাহফুজ আনামের জামিন

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৬ ১৪:২৩



যশোরে মুচলেকায় মাহফুজ আনামের জামিন

মানহানি মামলায় ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে মুচলেকায় জামিন পেয়েছেন। যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাহান আলীর আদালতে শুনানি শেষে রবিবার দুপুরে ৫ হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দেওয়া হয়।

জামিন পাওয়ার পর মাহফুজ আনাম প্রেসক্লাব যশোরে গিয়ে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। মাহফুজ আনামের আইনজীবী অ্যাডভেকেট মাহমুদ হাসান বুলু বলেন, আদালত জামিনের আবেদন দেখে তা মঞ্জুর করেন।

আদালতে মাহফুজ আনামের সঙ্গে প্রেসক্লাব যশোর সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক তৌহিদুর রহমান, দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলামসহ যশোরের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। ১৬ ফেব্রুয়ারি মাহফুজ আনামের বিরুদ্ধে যশোরের দুটি আদালতে দুটি পিটিশন মামলা দায়ের করা হয়। একটি মামলায় মাহফুজ আনামের আদালতে হাজিরার জন্য সমন জারি করা হয়েছিল।

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান কবির এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল সাংবাদিক মাহফুজ আনামের বিরুদ্ধে মানহানি ও রাষ্ট্রদ্রোহের অভিযোগে পিটিশন মামলা দুটি করেছিলেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাহান আলী এবং অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মৃত্যুঞ্জয় মিস্ত্রীর আদালতে তারা এ পিটিশন দাখিল করেন।


মন্তব্য