kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


দুই শিশু হত্যায় অভিযুক্ত মায়ের ৫ দিনের রিমান্ড

কালের কণ্ঠ অনলাইন   

৪ মার্চ, ২০১৬ ১৫:৩৮



দুই শিশু হত্যায় অভিযুক্ত মায়ের ৫ দিনের রিমান্ড

রাজধানীর রামপুরায় দুই শিশু হত্যার ঘটনায় তাদের মা মাহফুজা মালেক জেসমিনের ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর হয়েছে। ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আদালতে শুক্রবার দুপুরে তাকে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও মূল ঘটনা উদ্ঘাটনের জন্য রামপুরা থানার পরিদর্শক (অপারেশন্স) মোস্তাফিজুর রহমান ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তীর আদলতে বিকেল ৩টার এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। জেসমিনের স্বামী আমান উল্লাহ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে যে হত্যা মামলা করেছেন সেই মামলায় তার রিমান্ড চাওয়া হয়েছে বলে জানান মোস্তাফিজুর রহমান। এদিকে বৃহস্পতিবার র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেসমিন নিজেই তার সন্তানদের শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছেন।

বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় সোমবার সন্ধ্যায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী নুশরাত জাহান অরণী (১৪) ও হলিক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভী আমানের (৬) মর্মান্তিক মৃত্যু হয়। মৃত্যুর পর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, রেস্তোরাঁর খাবার খেয়ে ওই দুই শিশুর মৃত্যৃ হয়েছে। এরপর লাশ ঢাকা মেডিক্যালে রেখে তাদের বাবা-মা জামালপুর শহরের ইকবালপুরে তাদের নানাবাড়িতে চলে যান। মঙ্গলবার লাশের ময়নাতদন্তে দুই শিশুকে শ্বাসরোধে হত্যার আলামত পান চিকিৎসকরা।

এ ঘটনায় সুষ্ঠু তদন্তের জন্য বুধবার দুই শিশুর বাবা আমান উল্লাহ, মা মাহফুজা মালেক জেসমিন ও খালা আফরোজা মালেককে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় আনে র‌্যাব। এর আগে মঙ্গলবার গৃহশিক্ষিকা শিউলি, নিহতের আত্মীয় ওবায়দুর ও শাহিন এবং দারোয়ান পিন্টু মণ্ডল ও ফেরদৌসকে র‌্যাব-৩ কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।


মন্তব্য