kalerkantho

হবিগঞ্জে স্কুলছাত্র হত্যা: গ্রেপ্তার দুইজন ১০ দিনের রিমান্ডে

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:৪২ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জে স্কুলছাত্র হত্যা: গ্রেপ্তার দুইজন ১০ দিনের রিমান্ডে

হবিগঞ্জের বাহুবল উপজেলার সুনদ্রাটিকি গ্রামে চার স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার দুইজনকে রিমান্ড পাঠিয়েছে আদালত। এরা হলেন, বাবা একই গ্রামের আবদুল আলী (৫৫) ও তার ছেলে জুয়েল (২৫)। আজ বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ রিমান্ড মঞ্জুর করে। এর আগে আসামিদের আদালতে উপস্থিত করে এ রিমান্ড চায় পুলিশ।
 
প্রসঙ্গত, বেলা ১১টার দিকে স্থানীয় কয়েকজন লোক মাটি কাটতে গিয়ে ওই শিশুদের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে ওই গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার দুই চাচাতো ভাই আব্দুল আজিজের ছেলে একই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে একই বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আবদুল কাদিরের ছেলে সুন্দ্রাটিকি মাদরাসার ছাত্র ইসমাঈল হোসেনের (১০) লাশ উদ্ধার করে। পরে সন্দেহভাজন ওই দুইজনকে গ্রেপ্তার করে।
 
উল্লেখ্য, নিখোঁজ শিশুরা শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে বাড়ির পাশের মাঠে খেলা করতে যায়। সন্ধ্যার পরও বাড়িতে না ফিরলে তাদের খোঁজাখুঁজি করতে থাকেন স্বজনরা। কোথাও তাদের সন্ধান না পেয়ে শুক্রবার রাতেই মাইকযোগে নিখোঁজ সংবাদ প্রচার করা হয়।

 

মন্তব্য