kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

গুইমারায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা

গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৯ ২০:৩০ | পড়া যাবে ২ মিনিটে



গুইমারায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা

'এলো রঙ্গিন দিন জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন' এ স্লোগানে খাগড়াছড়ির গুইমারায় জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে শোভাযাত্রা, কেক কাটাসহ বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

আজ রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে শোভাযাত্রাটি গুইমারা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার বিদ্যালয় মাঠে এসে আলোচনা সভা করে।

এর আগে সকাল ৮টায় উৎসবমূখর পরিবেশে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান আনাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা গুইমারা ইসলামিয়া দাখিল মাদরাসার সুপারেন্টেন্ড জায়নুল আবেদীনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শির্ক্ষাথীসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে বুকে লালন করে সাধারণ মানুষের কল্যাণে নিজেকে নিবেদিত করতে হবে।

মন্তব্য