kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

বরখাস্তকৃত এএসআই ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১১ মার্চ, ২০১৯ ০১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



বরখাস্তকৃত এএসআই ইয়াবাসহ আটক

কক্সবাজারে তিন হাজার ২৯০টি ইয়াবাসহ ধরা পড়েছেন সাময়িক বরখাস্তকৃত পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই)। তাঁর নাম নিজামুল হক। তিনি সর্বশেষ চট্টগ্রামের ইপিজেড পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

গতকাল রবিবার রামু উপজেলার রেজু খাল ব্রিজ এলাকায় মেরিন ড্রাইভ সড়কে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) চেকপোস্টে মোটরসাইকেলসহ আটক করা হয় এএসআই নিজামুল হককে। এ সময় তাঁর সঙ্গে এক তরুণীও ছিলেন। দুজনকে কক্সবাজার জেলা পুলিশের বিশেষ শাখায় হস্তান্তর করা হয়েছে।

গত রাতে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্র কালের কণ্ঠকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

কক্সবাজারের ডিবি পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া কালের কণ্ঠকে জানান, ইয়াবাসংক্রান্ত ঘটনায় মাস দুয়েক আগে নিজামুল হককে সাময়িক বরখাস্ত করা হয়। তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকায়। 

পুলিশ সূত্রে আরো জানা গেছে, আটক নিজামুল বিবাহিত এবং তাঁর সন্তানও রয়েছে। তিনি মোটরসাইকেল নিয়ে চট্টগ্রাম থেকে হাসিনা আকতার নামের ওই তরুণীকে নিয়ে কক্সবাজার আসেন। উখিয়া গিয়ে বিটু নামের এক ব্যক্তির কাছ থেকে ইয়াবার চালান নিয়ে আবার চট্টগ্রাম ফিরছিলেন নিজামুল।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, নিজামুল হককে কক্সবাজারের পুলিশ সুপার কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য