kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

৮ হাজার ইয়াবাসহ সাবেক বিমানবালা গ্রেপ্তার

পাচারকালে রোহিঙ্গা যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম    

২৩ জানুয়ারি, ২০১৯ ১২:৫১



৮ হাজার ইয়াবাসহ সাবেক বিমানবালা গ্রেপ্তার

কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে সাবেক এক বিমানবালাসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। চট্টগ্রাম রেলস্টেশন এলাকা থেকে সোমবার রাতে গ্রেপ্তারের সময় তাঁদের কাছে আট হাজার ইয়াবা পাওয়া গেছে।

এদিকে অপর এক ঘটনায় নগরের দেওয়ানহাট এলাকা থেকে পাঁচ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মো. নুরুজ্জামান জানান, গ্রেপ্তার স্মৃতি আক্তার (২৪) একসময় একটি বেসরকারি বিমান সংস্থার এয়ার হোস্টেস ছিলেন। বন্ধু জুবায়ের উদ্দিনকে (২৮) সঙ্গে নিয়ে কক্সাবাজার থেকে চট্টগ্রামে এসে ট্রেনে করে ঢাকা যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রেলস্টেশন এলাকা থেকে তাঁদের আটক করা হয়। পরে তাঁদের ব্যাগ তল্লাশি করে আট হাজার ইয়াবা পাওয়া যায়। স্মৃতির বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে হলেও তিনি থাকেন ঢাকার উত্তরায়। আর জুবায়েরের বাড়ি কক্সবাজারে। তাঁরা বেশ কিছুদিন ধরে ইয়াবার কারবার করছেন বলে আইনশৃঙ্খলা বাহিনীর ধারণা।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মঙ্গলবার সকালে ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকা থেকে আড়াই হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক মো. শাকেরকে আটক করেছে। শাকের উখিয়ার বালুখালী শরণার্থী ক্যাম্পে থাকেন। চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, সকালে দেওয়ানহাট ডিটি রোড থেকে শাকেরকে আটক করা হয়। তাঁর শরীর তল্লাশি করে টিস্যু ও স্কচটেপ মোড়ানো দুটি প্যাকেটে পাঁচ হাজার ইয়াবা পাওয়া যায়।



মন্তব্য