kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

টেকনাফে 'বন্দুকযুদ্ধে' ডাকাত ও ইয়াবা কারবারি নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৮ ১৬:১৪



টেকনাফে 'বন্দুকযুদ্ধে' ডাকাত ও ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' নজির আহমদ নামে এক ডাকাত ও আব্দুল আমিন নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। নিহত নজির আহমদ সাবরাং ইউনিয়নের কচুবনিয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং আব্দুল আমিন হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার আমির হামজার ছেলে।

আজ বুধবার ভোরে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' দুজনই নিহত হন।

পুলিশ জানায়, ভোরে ডাকাত ও শীর্ষ ইয়াবা কারবারি নজির আহমদ এবং আব্দুল আমিনকে আটক করে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে সাবরাং ট্যুরিস্ট জোন এলাকায় ইয়াবার আস্তানায় অভিযানে গেলে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় এবং পুলিশের হাত থেকে ওই দুই ব্যক্তিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ডাকাত দলের সহযোগীরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নজির আহমদ ও আব্দুল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ কালের কণ্ঠকে বলেন, নিহত নজির এলাকার শীর্ষ ইয়াবা কারবারি ও কুখ্যাত ডাকাত। এ ছাড়া আব্দুল আমিনও তালিকাভূক্ত ইয়াবা কারবারি। দুজনই পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' নিহত হন। নিহত দুই ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, ইয়াবা কারবারি ও ডাকাতের সাথে বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের চার সদস্য আহত হন এবং ঘটনাস্থল থেকে চারটি দেশে তৈরি অস্ত্র, ২১ রাউন্ড গোলাবারুদ ও দশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।



মন্তব্য