kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

উখিয়া-টেকনাফ আসন

ইয়াবা পাচার বন্ধের চ্যালেঞ্জ দুই প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৭ নভেম্বর, ২০১৮ ০২:৪০



ইয়াবা পাচার বন্ধের চ্যালেঞ্জ দুই প্রার্থীর

ইয়াবা পাচার বন্ধের চ্যালেঞ্জ নিয়ে কক্সবাজারের আলোচিত উখিয়া-টেকনাফ সংসদীয় আসনে এমপি প্রার্থী হতে চান আওয়ামী লীগের দুই নেতা। ইতিমধ্যে তাঁরা দুজনই দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

তাঁদের একজন টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান, টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, কক্সবাজার জেলা পরিষদের সদস্য এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ শফিক মিয়া। অন্যজন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম।

মোহাম্মদ শফিক মিয়া বলেন, ‘এমপি বদি ইয়াবা বন্ধ করতে পারেননি। কেননা তিনি ও তাঁর পরিবারের ২০-২৫ জন সদস্য এ কারবারে জড়িত বলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত হয়েছেন। তবে আমার পরিবারের কেউ কারবারে জড়িত নেই বলেই আমি চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারছি।’

১৯৭১ সালের ২৫ ডিসেম্বর প্রথম প্রহরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইকবাল হলের প্রথম শহীদ মেধাবী ছাত্র এ টি এম জাফর আলম এবং বর্তমান মন্ত্রিপরিষদসচিব মোহাম্মদ শফিউল আলমের ছোট ভাই মোহাম্মদ শাহ আলম বলেন, ‘আমার পরিবারের কোনো সদস্য মাদকের সঙ্গে জড়িত নেই। তাই আমি বুক ফুলিয়ে মাদকের বিরুদ্ধে লড়ার অঙ্গীকার করছি।



মন্তব্য