kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাউজানে পুনর্বাসনকেন্দ্র থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০১৮ ০১:৩০



রাউজানে পুনর্বাসনকেন্দ্র থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্র থেকে মো. আবুল হাশেম (৫৪) নামের এক বাসিন্দার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়। আবুল হাশেম উপজেলার হলদিয়া ইউনিয়নের ফকিরটিলা গ্রামের মৃত ফজল বারীর ছেলে।

আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের ব্যবস্থাপক মোহাম্মদ ফারুক বলেন, গতকাল রাত ৮টার দিকে আবুল হাশেমের কক্ষে রাতের খাবার দিতে গেলে তাঁর মৃতদেহ জানালার গ্রিলের সঙ্গে রশি দিয়ে পেঁচানো অবস্থায় দেখতে পান কেন্দ্রের সেবক প্রদীপ দত্ত।

ঘটনাস্থলে যাওয়া নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান ও পুনর্বাসনকেন্দ্রের প্রতিষ্ঠাতার ভাই দিদারুল আলম বলেন, হাশেম ২০১৪ সালের ১০ নভেম্বর এখানে আসেন। কিছুদিন আগে তাঁর পাঁজরে ক্ষত সৃষ্টি হলে অস্ত্রোপচারের মাধ্যমে হাঁটু পর্যন্ত কেটে ফেলা হয়। এর যন্ত্রণা সইতে না পেরে হয়তো তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। এই পুনর্বাসনকেন্দ্রে সাতজন নারী ও ১৩ জন বৃদ্ধ পুরুষ রয়েছেন বলে তিনি জানান।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই শেখ জাবেদ মিয়া বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ব্যথার যন্ত্রণা থেকেই হয়তো জানালার গ্রিলের সঙ্গে রশি পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন।



মন্তব্য