kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চবির ভর্তি পরীক্ষা উপলক্ষে শাটল ট্রেনের নতুন সময়সূচি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৮ ২১:১৪



চবির ভর্তি পরীক্ষা উপলক্ষে শাটল ট্রেনের নতুন সময়সূচি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে (স্নাতক) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা উপলক্ষে আগামী ২৭ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ভর্তিচ্ছুদের সুবিধার জন্য শাটল ও ডেমু ট্রেনের নতুন সময়সূচি দিয়েছে।

আজ সোমবার বিকেলে ট্রেনের এ নতুন সময়সূচি প্রকাশ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

নতুন সূচি অনুসারে চট্টগ্রাম (বটতলী রেলস্টেশন) হতে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে ছাড়বে সকাল- ৬.০০ ঘটিকা, ৬.৩০, ৮.১৫, ৮.৪৫, ১১.৪০, দুপুর ১২.০০ ঘটিকা, বিকাল ৩.০০, ৪.০০ ও রাত ৮.৩০ ঘটিকা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় স্টেশন হতে শহরের উদ্দেশে ছাড়বে সকাল ৭.০৫, ৭.৩৫, ৯.২০, ১০.০০, দুপুর ১.০০, ১.৩০, বিকাল ৫.০০, ৫.৩০, রাত ৯.৩০ ঘটিকায়।

অন্যদিকে ডেমু ট্রেন চট্টগ্রাম (বটতলী রেলস্টেশন) হতে ছাড়বে সকাল ৯.১৫ ও দুপুর ১.৫০ ঘটিকায় এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় স্টেশন হতে সকাল ১০.৩০ ও বিকাল ৩.০০ ঘটিকায় শহরের উদ্দেশে ছাড়বে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন কালের কণ্ঠকে বলেন, প্রতিবারের ন্যায় এবারো ভর্তিচ্ছুদের সুবিধার জন্য শাটল ও ডেমু ট্রেনের নতুন সময় সূচি দেওয়া হয়েছে। এতে ভর্তি পরীক্ষা চলাকালে প্রতিদিন শহর থেকে শাটল ও ডেমু ট্রেন ১১ বার ক্যাম্পাসে আসবে, ফের ১১ বার শহরে যাবে। আশা করি যাতায়াতে ভর্তিচ্ছুদের কোনো সমস্যা হবে না।



মন্তব্য