kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

বান্দরবানে খালে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

২০ অক্টোবর, ২০১৮ ০১:০৬



বান্দরবানে খালে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রি খালে ডুবে যাওয়া পর্যটক আরিফুল হাসানের (২৬) মরদেহ গতকাল শুক্রবার উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে নাফা খুমে যাওয়ার পথে রেমাক্রি খাল পার হতে গিয়ে পা পিছলে পড়ে তিনি পানিতে ডুবে যান। ঘটনার প্রায় ৫৫ ঘণ্টা পর গতকাল বিকেল সাড়ে ৩টায় ডুবে যাওয়া পয়েন্ট থেকেই তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত থেকে মরদেহ বুঝে নেন আরিফুলের মামা কামাল হোসেন। তিনি জানান, শুক্রবার রাতেই তাঁরা থানচি থেকে বান্দরবান হয়ে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

থানচি থানার ওসি আবদুস সাত্তার ভুইয়া জানান, মঙ্গলবার রাজধানী ঢাকার কচুক্ষেত এলাকার বাসিন্দা আরিফুল হাসানসহ ছয় বন্ধু থানচি পৌঁছে স্থানীয় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে স্থানীয় গাইড লালসিয়াম বমের তত্ত্বাবধানে একটি ইঞ্জিনচালিত বোটে করে রেমাক্রি যান। সেখানে রাতে অবস্থান করে পরদিন বুধবার ভোরে হেঁটে নাফা খুমে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

কালের কণ্ঠ’র থানচি প্রতিনিধি হ্লা মং ইউ মারমা জানান, ঘটনার পর থেকে আরিফুলের বন্ধুরা রেমাক্রি এলাকাতেই থেকে যান। বৃহস্পতিবার আরিফুলের দুই মামা কামাল হোসেন ও মনিরুজ্জামান ঘটনাস্থলে পৌঁছেন। মরদেহ উদ্ধারের পর তাঁরা সবাই একসঙ্গে ঢাকার উদ্দেশে রওনা হয়ে যান।



মন্তব্য