kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

বান্দরবানে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান    

১৭ অক্টোবর, ২০১৮ ১৫:১১



বান্দরবানে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

বান্দরবানের থানচি উপজেলার নাফা খুমে বেড়াতে এসে পাহাড়ি খালে ডুবে মারা গেছেন ঢাকা থেকে আসা আরিফুল হাসান (২৬) নামের এক পর্যটক। আজ বুধবার (১৭ অক্টোবর) সকালে এই ঘটনা ঘটে।

বেলা ১টার দিকে স্থানীয় লোকজন এবং আরিফের সহযাত্রীরা তার লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নাফা খুমে যাওয়ার পথে রেমাক্রি খাল পার হতে গিয়ে পা পিছলে পড়ে পানিতে ডুবে যান আরিফ। নাফা খুমে বেড়াতে গতকাল মঙ্গলবার (১৬ অক্টোবর) সকালে বান্দরবান থেকে আরো পাঁচ বন্ধুর সঙ্গে থানচি উপজেলা সদরে যান তিনি। সেখান থেকে রেমাক্রি এলাকায় রাত কাটিয়ে আজ বুধবার সকালে তারা নাফা খুমের উদ্দেশে পায়ে হেঁটে যাত্রা করেন। পথে এই ঘটনা ঘটে।

থানচি থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আকবর হোসেন জানান, পানিতে ডুবে যাওয়া আরিফুল হাসানের লাশ রেমাক্রি বাজারে নিয়ে আসা হচ্ছে।

কালের কণ্ঠ'র থানচি প্রতিনিধি জানান, মঙ্গলবার ঢাকার মহাখালী এলাকার আবুল হাসনাত (২৬) বাড্ডার নিশাত পারভেজ অভি (২০) এবং শামসুল করিম (২৮), কচুক্ষেত এলাকার আরিফুল হাসান (২৬) খিলগাঁও এলাকার আসলাম রাকিব হাসান (২৮) ও বাসাবো এলাকার বাসিন্দা ফাহাদ বিন তৌফিক (২৬) কর্তৃপক্ষের অনুমতি নিয়েই স্থানীয় গাইড লালসিয়াম বম-এর তত্ত্বাবধানে একটি ইঞ্জিনচালিত নৌকায় করে রেমাক্রি যান। 



মন্তব্য