kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চকরিয়ায় পূজামণ্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক

প্রতিটি মণ্ডপে সরকারি আর্থিক অনুদান দেওয়া হয়েছে

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৮ ১৬:৫৪



প্রতিটি মণ্ডপে সরকারি আর্থিক অনুদান দেওয়া হয়েছে

কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেছেন, কক্সবাজার জেলায় শুরু হওয়া শারদীয় দুর্গোৎসব চলাকালীন সময়ে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা সহ্য করা হবে না। এই উৎসব যাতে শান্তিপূর্ণ ও নিরাপদে সম্পন্ন হয় সেজন্য প্রশাসনের পক্ষ থেকে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সরকারের পক্ষ থেকে প্রতিটি মণ্ডপে আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

জেলা প্রশাসক গতকাল সোমবার রাত থেকে আজ মঙ্গলবার বিকেল পর্যন্ত চকরিয়াসহ জেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, এবারের শারদীয় দুর্গোৎসবে হিন্দু সম্প্রদায়ের লোকজন বোনাস হিসেবে পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেওয়া বিশেষ উপহার। এই উপহার সামগ্রী সুষ্ঠুভাবে বন্টন এবং প্রকৃতপক্ষে যেসব পরিবার প্রাপ্য তাদের মাঝে বিতরণের নির্দেশ দেওয়া হয়েছে।

চকরিয়ায় পূজামণ্ডপ পরিদর্শনের সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, হারবাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরানুল ইসলাম, বরইতলী ইউনিয়ন চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, আওয়ামী লীগ নেতা রুস্তম শাহরিয়ার, উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি তপন কান্তি দাশসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।



মন্তব্য