kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচনী বহর কক্সবাজার যাবে কাল

চকরিয়ার জনসভায় লাখো মানুষের উপস্থিতি নিশ্চিত করতে ঘুম হারাম জাফরের

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৪০



আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচনী বহর কক্সবাজার যাবে কাল

আওয়ামী লীগের নির্বাচনী সড়ক যাত্রা দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেত্বত্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পথে আগামীকাল রবিবার কক্সবাজার অভিমুখে যাত্রা করবে। তখন এই সড়কের বিভিন্নস্থানে একাধিক জনসভায় বক্তব্য দেবেন নির্বাচনী বহরে থাকা কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। একইভাবে কক্সবাজারের চকরিয়া পৌর বাস টার্মিনাল মাঠেও অনুষ্ঠিত হবে স্মরণকালের বড় নির্বাচনী জনসভা।

এই জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে ঘুম হারাম করে গত ১০দিন ধরে মাঠে নেমেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম। ইতোমধ্যে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে কালকের বাস টার্মিনালের জনসভা লাখো মানুষের উপস্থিতিতে জনসমুদ্রে পরিণত হবে।

এ উপলক্ষে আজ শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে এই তথ্য গণমাধ্যমের কাছে তুলে ধরার পাশাপাশি সার্বিক প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এবং সিনিয়র নেতৃবৃন্দরা। এ সময় দলের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়নসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

জনসভার সার্বিক প্রস্তুতির বিষয়ে বক্তব্য দেন চকরিয়া-পেকুয়ার গণমানুষের নেতা চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম। তিনি বলেন, ‘স্বাধীনতার পর কক্সবাজার-১ আসনটি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়াই হচ্ছে আমাদের লক্ষ্য। এ জন্য গত ১৫দিন ধরে দিনরাত সমানে নেতাকর্মীদের নিয়ে পরিশ্রম করে এসেছি। পাড়ায় পাড়ায় গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেছি। দল এবং অঙ্গ-সংগঠনের ওয়ার্ড থেকে শুরু করে সর্বোচ্চ পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে সভা-সমাবেশ করে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এই জনসভার আয়োজন করতে এক টাকাও কারো কাছ থেকে নিইনি। এতে আশা করছি, রবিবারের জনসভা জনসমুদ্রে রূপ নেবে এবং চকরিয়া-পেকুয়ার মানুষ উন্নয়নের পক্ষে থেকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে কক্সবাজার-১ আসন উপহার দেবে।’

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা আশা করছি, লাখো মানুষের উপস্থিতিতে এই জনসভা জনসমুদ্রে পরিণত হবে। এজন্য গণমানুষের নেতা জাফর আলমের নেতৃত্বে এবং তার অর্থায়নে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’

এ ছাড়া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরুদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য যথাক্রমে নুরুল আবচার, আমিনুর রশীদ দুলাল, এস এম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সি. সহ-সভাপতি ছরওয়ার আলম, সহ-সভাপতি এম আর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরমেয়র আলমগীর চৌধুরী ও জামাল উদ্দিন জয়নাল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পেকুয়া উপজেলার সাধারণ সম্পাদক আবুল কাশেম, মাতামুহুরী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছিরসহ দলের বিভিন্নস্তরের দায়িত্বশীল নেতৃবৃন্দ, দলীয় চেয়ারম্যান ও পৌরকাউন্সিলররা উপস্থিত ছিলেন।



মন্তব্য