kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে দুই কথিত সাংবাদিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১২ সেপ্টেম্বর, ২০১৮ ০১:৪১



চট্টগ্রামে দুই কথিত সাংবাদিক গ্রেপ্তার

ইয়াবা মামলায় আটককৃত আসামিদের ছাড়িয়ে নেওয়ার আশ্বাসে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চট্টগ্রামে দুই কথিত সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মো. নাসির উদ্দিন পলাশ (৩৫) ও ফারুক আহম্মেদ (৪৮)। গতকাল মঙ্গলবার বিকালে বায়েজিদ বোস্তামী থানার আমিন কলোনির বেলতলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা নিজেদের মাই টিভি ও পিএন টিভির সাংবাদিক পরিচয় দিয়ে থাকেন বলে বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার জানিয়েছেন।

জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর রাতে বায়েজিদ এলাকা থেকে ইয়াবাসহ চার আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের ছাড়িয়ে নিতে আসামিদের একজনের পরিবার নাসির উদ্দিন পলাশের সঙ্গে যোগাযোগ করেন। তাদের ছাড়ানোর আশ্বাস দিয়ে পলাশ আড়াই লাখ টাকা দাবি করেন। পুলিশকে ম্যানেজ করার কথা বলে দুই দফায় তিনি এক লাখ ৯০ হাজার টাকা হাতিয়ে নেন।

আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর পর আসামিদের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলে কথিত সাংবাদিকরা তাদের এড়িয়ে যান। পরে গতকাল মঙ্গলবার আসামিদের পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ করা হলে পলাশ ও ফারুককে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ কর্মকর্তা প্রিটন সরকার। তাদের বিরুদ্ধে মানুষের কাছ থেকে সাংবাদিক পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ আছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।



মন্তব্য