kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

কণিকার বার্ষিক সভা অনুষ্ঠিত, নতুন কমিটি গঠন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১১ আগস্ট, ২০১৮ ০১:৫০



কণিকার বার্ষিক সভা অনুষ্ঠিত, নতুন কমিটি গঠন

‘সৃষ্টির জন্য ভালোবাসা’—এ স্লোগানকে সামনে রেখে রক্তদাতা সংগঠন ‘কণিকা’র পঞ্চম বার্ষিক সাধারণ সভা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টায় নগরের জিইসিতে কণিকার প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে ২০১৬-১৭ কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সায়েম বিগত বছরের সাংগঠনিক কার্যক্রমের প্রতিবেদন পেশ করেন। সহকারী অর্থ সম্পাদক নাবিলা আফরোজ সংগঠনের আয়-ব্যয়ের সার্বিক চিত্র তুলে ধরেন। 

পরবর্তী সময়ে কার্যনির্বাহী কমিটি ২০১৮-১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রথমবারের মতো সভাপতি নির্বাচিত হন কণিকার প্রতিষ্ঠাতা সাঈদ আহমেদ নাসিফ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত ইমার আহমেদ। নতুন কমিটির অন্যরা হলেন- সহসভাপতি মোবারক আহমদ জুয়েল, অর্থ সম্পাদক নাবিলা আফরোজ, দপ্তর সম্পাদক রশ্মি ধর, ক্যাম্পেইন সম্পাদক সরোয়ার ইসলাম রুহেত, প্রকাশনা সম্পাদক তানজির আহমেদ ও আইটি সম্পাদক আদিল আব্বাস। 

কমিটি গঠন শেষে প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল্যাহ মনির নবনির্বাচিত সদস্যদের শপথবাক্য পাঠের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।

রক্তদানে যুবসমাজকে সচেতন করে তোলা এই রক্তদাতা সংগঠন ‘কণিকা’য় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাড়া ১২টি বিশ্ববিদ্যালয়-কলেজের শিক্ষার্থীরা কাজ করছে। বর্তমানে এই সংগঠনের উপদেষ্টা চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।



মন্তব্য