kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

ইয়াবা কারবারিকে ধরে পুলিশে দিল জনতা

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

৭ আগস্ট, ২০১৮ ০৪:৪৭



ইয়াবা কারবারিকে ধরে পুলিশে দিল জনতা

রাউজানের হলদিয়া থেকে স্থানীয় ইউপি সদস্য ও জনগণ মিলে এক ইয়াবা কারবারিকে ধরে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। তার কাছ থেকে পুলিশ ৩০ পিস ইয়াবা বড়ি পাওয়া গেছে। আটক মাদক কারবারি আফাজুর রহমান আফাজের (২৬) বাড়ি উপজেলার হলদিয়া উত্তর সর্তা গ্রামে।

রাউজান থানার সেকেন্ড অফিসার মো. নুরুন্নবী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাতে উত্তর সর্তা এলাকার একটি খালপাড় থেকে আফাজকে গ্রেপ্তার করেন থানার এসআই সাইমুল ও তাঁর সঙ্গে থাকা পুলিশ সদস্যরা। আফাজের কাছ থেকে ৩০ পিস ইয়াবা পাওয়া গেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। গতকাল সোমবার তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম চৌধুরী বলেন, ‘খালের পাড়ে পাটি বিছিয়ে ইয়াবা ট্যাবলেট সেবন ও বিক্রির প্রস্তুতিকালে ইউপি সদস্য সম্ভু মজুমদার, ইউপি সদস্য নাছির উদ্দিন ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাসান মুরাদ রাজুসহ স্থানীয় বাসিন্দারা আফাজকে আটক করে আমাকে খবর দেয়। এরপর আমি থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে নিয়ে যায়।’ 

চেয়ারম্যান আরো বলেন, ‘আফাজ এ এলাকায় ইয়াবা বিক্রির হোতা। সে ফটিকছড়ি থেকে তার লোকজনসহ ইয়াবা এনে হলদিয়ায় বিক্রি করছে। ইয়াবা খেয়ে তারা এলাকায় চুরিসহ বিভিন্ন অপরাধ করছে। ইতিমধ্যে এসব প্রতিরোধ করার জন্য এলাকায় এলাকায় আইন-শৃঙ্খলা সভা করছি।



মন্তব্য