kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাঙামাটিতে খালেদার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

রাঙামাটি প্রতিনিধি   

২১ জুলাই, ২০১৮ ০২:১৩



রাঙামাটিতে খালেদার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে রাঙামাটির জেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো। গতকাল শুক্রবার সকালে রাঙামাটি জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্র ঘোষিত এই কর্মসূচি পালিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহসভাপতি হারুনুর রশিদ। বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, রাঙামাটি সদর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, পৌর বিএনপির সভাপতি শফিউল আজম, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাহাদাৎ মো. সায়েম, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহাম্মেদ সাব্বির, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদারসহ আরো অনেকে। সমাবেশ সঞ্চালনা করেন জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক নাসের খান।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার অবৈধভাবে দেশের শাসন ক্ষমতা দখল করেছে। তারা বর্তমানে দেশে অরাজকতা সৃষ্টি করে রেখেছে। দেশের মানুষ এ সরকারের আমলে শান্তিতে নেই। আওয়ামী লীগ থেকে জনগণ মুখ সরিয়ে নিয়েছে।

বক্তারা আরো বলেন, বর্তমান সরকার অবৈধভাবে আরো দীর্ঘ সময় ক্ষমতায় থাকার পাঁয়তারা করছে। তাই তারা বিএনপির চেয়ারপারসনকে অন্যায়ভাবে মিথ্যা অভিযোগে কারাগারে আটকে রেখেছে। সমাবেশ থেকে অবিলম্বে বিএনপির চেয়ারপারসনকে মুক্তি দেওয়ার জোর দাবি জানান নেতাকর্মীরা।



মন্তব্য