kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

দুর্নিবার খেলাঘর আসরের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২১ জুলাই, ২০১৮ ০১:৩৫



দুর্নিবার খেলাঘর আসরের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী

মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোলার দৃঢ় প্রত্যয় নিয়ে নোয়াখালী জেলার ঐতিহ্যবাহী শিশু-কিশোর সংগঠন দুর্নিবার খেলাঘর আসরের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল শুক্রবার চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

বিকেল ৫টায় আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আসরের সহসভাপতি বিভাস ভূইয়া। বক্তব্য দেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল ফারাহ্ পলাশ, খেলাঘর নোয়াখালী জেলা কমিটির সভাপতি মাখন লাল দাস, দুর্নিবার খেলাঘর আসরের অন্যতম প্রতিষ্ঠাতা উপাধ্যক্ষ বিপ্লব সাহা, চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুর রশিদ তারেক, খেলাঘর নোয়াখালী জেলা কমিটির সাধারণ সম্পাদক দীপক আইচ, দুর্নিবার খেলাঘর আসরের সাবেক সাধারণ সম্পাদক সুব্রত রায়, বর্তমান সাধারণ সম্পাদক প্রশান্ত রায় চৌধুরী বাপ্পা। 

বার্ষিকী উপলক্ষে শিশু-কিশোরদের সংগীত, নৃত্য ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়। শেষে শিশু-কিশোরদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নৃত্য পরিচালক সজল মজুমদারের পরিচালনায় গীতিনৃত্যনাট্য আসমানীর গল্প মঞ্চস্থ হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন কমিটির আহ্বায়ক প্রণব ভূঞা।



মন্তব্য