kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে মা-মেয়ে খুনের ঘটনায় গ্রেপ্তার ২

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৮ ১২:৪৯



চট্টগ্রামে মা-মেয়ে খুনের ঘটনায় গ্রেপ্তার ২

চট্টগ্রামের খুলশীতে মা ও মেয়েকে হত্যা করে পানির রিজার্ভ ট্যাংকে ফেলে দেয়ার ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নিহতের পরিবার। মামলা দায়েরের পর আজ (সোমবার) সকালে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দিন দুজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্দেহভাজন দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তের স্বার্থে বিস্তারিত জানানো যাচ্ছে না।

রবিবার রাতে নিহত মনোয়ারা বেগমের ছেলে মোস্তাফিজুর রহমান বাদী হয়ে খুলশী থানায় মামলাটি দায়ের করেন। উল্লেখ্য, রবিবার দুপুর ১২টার দিকে নিহতদের বাড়ির রিজার্ভ ট্যাংক থেকে ব্যাংক কর্মকর্তা মেহেরুন নেছা বেগম (৬৭) ও তার মা মনোয়ারা বেগমের (৯৭) মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে রোববার রাতে ওসি শেখ মো. নাসির উদ্দিন বলেন, শুধুমাত্র চুরি বা ডাকাতির জন্য এ ঘটনা ঘটেছে, তা বলা যাবে না। এমনটা হলে মরদেহ গুম করার চেষ্টা হতো না, খুন করে মরদেহ পানির ট্যাংকে ফেলে দিত না। এরসঙ্গে অবশ্যই অন্য বিষয় জড়িত আছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ঠাণ্ডা মাথার খুনিরা এ ঘটনা ঘটিয়েছে। সম্পত্তির বিরোধের কারণে সাধারণত এ ধরনের ঘটনা ঘটে।

 



মন্তব্য