kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

হাসপাতালে ভর্তি

দুর্বৃত্তদের হামলায় খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান আহত

খাগড়াছড়ি প্রতিনিধি    

১৩ জুলাই, ২০১৮ ১৬:০৭



দুর্বৃত্তদের হামলায় খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান আহত

খাগড়াছড়ি শহরের কোর্ট বিল্ডিং এলাকায় দুর্বৃত্তদের হামলায় খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা আহত হয়েছেন। আজ শুক্রবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। দুষ্কৃতকারীদের চারজনকে আটক করেছে পুলিশ।

আহত উপজেলা চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ৫-৬ জনের একদল দুর্বৃত্ত উপজেলা চেয়ারম্যানকে খাগড়াছড়ি বাজারের দিক থেকে ধাওয়া করে কোর্ট এলাকার ডাকঘরের সামনে ধরে ফেলে। সেখান থেকে তাকে মোটরসাইকেলে তুলে নেওয়ার চেষ্টা করা হয়। ইটপাটকেল দিয়ে তার মাথায় আঘাত করে সন্ত্রাসীরা। এ সময় স্থানীয়রা দুর্বৃত্তদের ধাওয়া করে চারজনকে ধরে ফেলে। পরে পুলিশ এসে তাদেরকে আটক করে।

হামলাকারীরা সবাই পাহাড়ি যুবক। তাদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটু বলেন, 'দুর্বৃত্তদের চারজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যদেরও ধরতে অভিযান চলছে।'

উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দল ইউপিডিএফ সমর্থিত বলে এলাকায় পরিচিতি রয়েছে।

এদিকে, এ ঘটনার জন্য জনসংহতি সমিতি (এমএন লারমা) পক্ষকে দায়ী করেছে ইউপিডিএফ। অবশ্য জনসংহতি সমিতি অভিযোগ অস্বীকার করে বলেছে, রাজনৈতিক উদ্দেশ্যে দোষ চাপানো হয়েছে। এর সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই।



মন্তব্য