kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

ইভ টিজিংকে কেন্দ্র করে কক্সবাজারে নিহত ১

ইউপি চেয়ারম্যান আটক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৯ জুন, ২০১৮ ০৩:১২



ইভ টিজিংকে কেন্দ্র করে কক্সবাজারে নিহত ১

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের সদস্য আফসার কামাল ওরফে কালাপুতু (৩৬) রবিবার বিকেলে এক সংঘর্ষে নিহত হয়েছেন। এ ঘটনায় খুরুশকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ইভ টিজিংয়ের জের ধরে এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, এ ঘটনায় মামলা হয়েছে। এতে অভিযোগ করা হয়, খুরুশকুল ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনের নেতৃত্বে তাঁর স্বজন ও সমর্থকদের হামলায় আফসার কামাল নিহত হন। ওসি জানান, আটক ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিহত যুবক একই এলাকার মৃত সৈয়দ নুরের ছেলে ও উত্ত্যক্তকারী বেলাল উদ্দিনের চাচা। এ ঘটনায় কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ কামাল উদ্দীনসহ আরো পাঁচজন আহত হয়েছেন। শেখ কামাল উদ্দীন জানান, আটক ইউপি চেয়ারম্যানের ভাতিজা মনসুর ও তাঁর শ্যালিকা রবিবার সকালে মোটরসাইকেলে রাস্তা দিয়ে যাচ্ছিল। ওই সময় নিহতের পরিবারের কয়েকজন সদস্য পেছন থেকে অশালীন মন্তব্য করে। পরে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে তাঁর স্বজনরা বেলালের বাড়িতে গেলে প্রথমে বাগিবতণ্ডা, পরে মারামারি হয়।



মন্তব্য