kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

ট্রেনের পাওয়ার কার চালককে মারধর

চট্টগ্রাম রেলস্টেশনে বিক্ষোভ, দুটি ট্রেনের যাত্রা বিলম্ব

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৯ জুন, ২০১৮ ০৩:০০



চট্টগ্রাম রেলস্টেশনে বিক্ষোভ, দুটি ট্রেনের যাত্রা বিলম্ব

ঢাকা থেকে চট্টগ্রামগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের পাওয়ার কারের চালককে মারধরের ঘটনায় চট্টগ্রাম রেলস্টেশনে বিক্ষোভ হয়েছে। ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে পাওয়ার কার চালকদের বিক্ষোভের কারণে ঢাকাগামী দুটি ট্রেনের যাত্রা বিলম্বিত হয়। গত রবিবার রাতে চট্টগ্রাম রেলস্টেশনে বিক্ষোভের ঘটনা ঘটেছে।

আহত পাওয়ার কার চালক বদিউল আলমকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এদিকে রবিবার রাতে বিক্ষোভের কারণে চট্টগ্রাম রেলস্টেশন থেকে ঢাকার উদ্দেশে ঢাকা মেইল ছাড়তে এক ঘণ্টা ৪০ মিনিট এবং তূর্ণা এক্সপ্রেস ট্রেন ছাড়তে এক ঘণ্টা বিলম্ব হয়। এতে যাত্রীরা দুর্ভোগে পড়ে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাসের পরিপ্রেক্ষিতে পরে বিক্ষোভ থেকে সরে এলে রাত ১২টার পর ট্রেন চলাচল শুরু হয়।

ওই ঘটনায় গতকাল সোমবার পূর্বাঞ্চল রেলওয়ের বিভাগীয় পর্যায়ে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি করেছে বলে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ গতকাল দুপুরে কালের কণ্ঠকে জানান।

তিনি বলেন, ঢাকা থেকে কর্ণফুলী এক্সপ্রেস মেইল ট্রেনটি চট্টগ্রাম আসার পথে রবিবার সন্ধ্যায় কুমিল্লা লাকসাম এলাকায় ট্রেনের পাওয়ার কার চালককে বদিউল আলম নামের এক পুলিশ কনস্টেবল মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনার প্রতিবাদে পাওয়ার কার চালকরা চট্টগ্রাম রেলস্টেশনে বিক্ষোভ করেন। জিএম স্যার একটি তদন্ত কমিটি করেছেন। উনার আশ্বাসের পরিপ্রেক্ষিতে বিক্ষোভ থেকে সরে আসে পাওয়ার কার চালকরা।



মন্তব্য