kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

সীতাকুণ্ডে আগ্নেয়াস্ত্রসহ রোড ডাকাত গ্রেপ্তার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৯ জুন, ২০১৮ ০০:২২



সীতাকুণ্ডে আগ্নেয়াস্ত্রসহ রোড ডাকাত গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ নাজিম উদ্দিন নামের এক রোড ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোর রাতে উপজেলার মান্দারীটোলা এলাকার মহাসড়ক থেকে তাকে গ্রেপ্তার করে আদালতে চালান করা হয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মহাসড়কের বাড়বকুণ্ডের মান্দারীটোলা রাস্তার মাথা এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাতদল যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, গোপন সূত্রের এমন খবর পেয়ে গতকাল ভোর রাত আনুমানিক ৪টার দিকে সীতাকুণ্ড থানার এসআই ইকবাল তাঁর সঙ্গের ফোর্স নিয়ে সেখানে অভিযান চালালে এক ডাকাত হাতেনাতে ধরা পড়ে। এসআই ইকবাল বলেন, ‘মান্দারীটোলা মহাসড়কে একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসানকে জানাই। পরে তাঁর নির্দেশে আমরা ওই এলাকায় অভিযান চালালে এক ডাকাত ধরা পড়ে। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার করা ডাকাতের নাম নাজিম উদ্দিন (৩৫)। সে বাড়বকুণ্ড ইউনিয়নের মান্দারীটোলা গ্রামের কুনু ডাক্তার বাড়ির মৃত জহুরুল ইসলামের ছেলে।’ 

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান বলেন, ডাকাত নাজিমের বিরুদ্ধে ডাকাতি, হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে। বারবার গ্রেপ্তার করে জেলে পাঠালেও জামিনে বেরিয়ে এসে আবার এসব অপকর্ম করে সে। শুক্রবার আবারও ডাকাতির চেষ্টা ও অস্ত্র আইনে মামলা দায়ের শেষে তাকে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। 



মন্তব্য