kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

আগাম বিক্রির শেষ দিন

চট্টগ্রামে ট্রেনের ১৩৮৬ টিকিট অবিক্রীত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৭ জুন, ২০১৮ ০৪:২৩



চট্টগ্রামে ট্রেনের ১৩৮৬ টিকিট অবিক্রীত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছয় দিনব্যাপী ট্রেনের আগাম টিকিট বিক্রির শেষ দিন গতকাল বুধবার  চট্টগ্রাম রেলস্টেশনে বিভিন্ন ট্রেনের এক হাজার ৩৮৬ টিকিট অবিক্রীত রয়েছে। তবে ঢাকার মহানগর এক্সপ্রেস ও চট্টলা এক্সপ্রেস, সিলেটের পাহাড়িকা এক্সপ্রেস এবং ময়মনসিংহের বিজয় এক্সপ্রেস ট্রেনের টিকিট দুপুর ১২টা থেকে ১টার মধ্যে বিক্রি হয়ে যায়। এ ছাড়া অপর ট্রেনগুলোর বিভিন্ন স্টেশনের টিকিট অবিক্রীত রয়েছে বলে সংশ্লিষ্ট ব্যক্তিরা জানান।

গতকাল দেওয়া হয়েছিল ঈদের ছুটি শুরুর দিন আগামী ১৫ জুনের। সকাল ৮টায় টিকিট বিক্রি শুরুর সময় কয়েকটি ট্রেনের টিকিটের জন্য ছিল উপচে পড়া ভিড়। তবে দুপুর ১২টার পর কাউন্টারগুলো ছিল অনেকটা ফাঁকা।

জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে প্রথমে বিজয় এক্সপ্রেসের সব টিকিট বিক্রি হয়ে যায়। এর এক ঘণ্টা পর দুপুর ১টার মধ্যে মহানগর এক্সপ্রেস ও চট্টলা এক্সপ্রেস, পাহাড়িকা এক্সপ্রেসের ১৫ জুনের টিকিট শেষ। এসব ট্রেন ছাড়া অপর ট্রেনগুলোর জন্য টিকিট পেতে তেমন সমস্যা হয়নি টিকিটপ্রত্যাশীদের। 

চট্টগ্রাম রেলস্টেশনের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ গতকাল রাতে কালের কণ্ঠকে বলেন, পঞ্চম দিনের তুলনায় আজকে (গতকাল) শেষ দিনের টিকিটের জন্য ভিড় কম ছিল। আগামী ১৫ জুনের জন্য বুধবার সাতটি কাউন্টারে ছয় হাজার ৬৩৬টি টিকিট ছিল। এর মধ্যে বিভিন্ন ট্রেনের পাঁচ হাজার ২৫০টি টিকিট বিক্রি হয়েছে। অবিক্রীত আছে এক হাজার ৩৮৬টি। এর মধ্যে চাঁদপুর স্পেশাল ট্রেন-১-এ ২৪৩টি এবং অপরটিতে ২৫৯টি অবিক্রীত আছে। অপর অবিক্রীত টিকিটগুলো সোনার বাংলা, উদয়ন, গৌধূলি, তূর্ণা ও মেঘনা এক্সপ্রেসের বিভিন্ন আসনের।



মন্তব্য