kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

বাঘাইছড়িতে তিন ইউপিডিএফ কর্মীকে হত্যা

রাঙামাটি প্রতিনিধি    

২৮ মে, ২০১৮ ০৯:৪০



বাঘাইছড়িতে তিন ইউপিডিএফ কর্মীকে হত্যা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় তিন ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন সুনীল চাকমা সনজিত (৩০), অটল চাকমা (৩০) এবং স্মৃতি চাকমা।

আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার বাঘাইহাটের করল্যাছড়ি এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন সংগঠনটির বাঘাইছড়ি উপজেলা সংগঠক জুয়েল চাকমা। তিনি এই হত্যাকাণ্ডের জন্য নতুন ইউপিডিএফ (গণতান্ত্রিক) ও জনসংহতি সমিতিকে (এমএনলারমা) দায়ী করেছেন।

ইউপিডিএফ'র প্রচার বিভাগের প্রধান নিরন চাকমা বলেন, ভোরে জেএসএস (সংস্কার) ও ইউপিডিএফ'র (গণতান্ত্রিক) একদল সশস্ত্র ক্যাডার একটি বাসায় একসঙ্গে থাকা আমাদের কর্মীদের ওপর গুলি চালিয়ে  তিনজনকে হত্যা করেছে।' তিনি এই হত্যাকাণ্ডের জন্য সংগঠন দুটিকে দায়ী করেছেন।

বাঘাইছড়ির সাজেক থানার ওসি নুরুল আনোয়ার বলেন, 'ভোরে একটি বাসায় হামলা চালিয়ে তিনজনকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জেনেছি। পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গেছে।' রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবিরও তিনজন নিহত হওয়ার বিষয়টি জানিয়েছেন।

তবে ইউপিডিএফ এই হত্যাকাণ্ডের জন্য ইউপিডিএফ (গণতান্ত্রিক)-কে দায়ী করলেও অভিযোগ অস্বীকার করেছেন ইউপিডিএফ (গণতান্ত্রিক)-এর মুখপাত্র লিটন চাকমা। এই ঘটনায় জড়িত নন বলে দাবি তাদের। 



মন্তব্য